ডিজিটাল মিটারে টাকা চেক করার উপায়। Digital Meter Balance Check

বর্তমান সময়ে প্রতিটি বাড়িতে পুরাতন Postpaid Meter এর পরিবর্তে প্রিপেইড ডিজিটাল মিটার লাগানো হচ্ছে। এই মিটারের প্রধান বৈশিষ্ট্য হচ্ছে মিটারে টাকা যতক্ষণ আছে, বাসায় ততক্ষণ বিদ্যুৎ থাকবে। টাকা শেষ তো ঘরে বিদ্যুৎ থাকবে না। আপনি যদি একজন নতুন প্রিপেইড মিটার ব্যবহারকারী হয়ে থাকেন বা কিছুদিনের মধ্যে প্রিপেইড ডিজিটাল মিটার লাগাবেন বলে ভাবছেন, তাহলে অবশ্যই আপনাকে এই মিটারে টাকা রিচার্জ করার পর বা কয়েকদিন ব্যবহারের পর কত টাকা আছে তা কিন্তু চেক করতে হবে। এই আর্টিকেলে আমি আপনাদের দেখিয়ে দিব, ডিজিটাল মিটারে টাকা কিভাবে চেক করতে হয়।

ডিজিটাল মিটারে টাকা চেক করার উপায়

ডিজিটাল মিটারে টাকা দেখার কোড :

ডিজিটাল মিটারে টাকা রিচার্জ করার পর ও কয়েকদিন ব্যবহার করার পর উক্ত মিটারে কত টাকা আছে, তা দেখার জন্য একটি নির্দিষ্ট কোড রয়েছে, কোডটি হচ্ছে ৮০১। কোডটি মিটারের ডায়াল প্যাড থেকে ডায়াল করার পর নিচের দিকে ডান পাশে অ্যারো (↪) বাটনে ক্লিক করুন। ক্লিক করার সাথে সাথে দেখতে পাবেন মিটারে বর্তমানে কত টাকা আছে।

আশা করি, বুঝতে পারছেন। এভাবে খুব সহজে এই কোডটি ডায়াল করে আপনি আপনার প্রিপেইড ডিজিটাল মিটারের টাকা চেক করে নিতে পারবেন। প্রিপেইড ডিজিটাল মিটারের সকল প্রয়োজনীয় টিপস ও ট্রিকস পেতে আমাদের সাথে থাকুন। 

Post a Comment

0 Comments