রিচার্জ না করে বাংলালিংক ব্যালেন্সের মেয়াদ বাড়িয়ে নিন। Banglalink Balance Meyad Baranor Tips

বাংলালিংক সিমে ব্যালেন্স আছে কিন্তু মেয়াদ নাই। তাহলে কিন্তু আপনি উক্ত ব্যালেন্স ব্যবহার করতে পারবেন না। মূলত ব্যালেন্স এর মেয়াদ বাড়ানোর জন্য আমরা রিচার্জ করে থাকি। কিন্তু রিচার্জ না করে কি মেয়াদ বাড়ানো সম্ভব ? যদি বলি সম্ভব তাহলে কি বিশ্বাস করবেন ? হয়তো প্রথম অবস্থায় বিশ্বাস করা কিছুটা কঠিন কিন্তু হাতে কলমে প্রমাণ দিলে তখন বিশ্বাস করতে বাধ্য। হেলো টুকি বাসী আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে বাংলালিংক সিমে কোনো প্রকার রিচার্জ না করে ব্যালেন্স এর মেয়াদ বাড়ানোর এক সুপার ট্রিকস দেখিয়ে দিব। তো চলুন বিস্তারিত দেখে নেওয়া যাক।

রিচার্জ না করে বাংলালিংক ব্যালেন্সের মেয়াদ বাড়িয়ে নিন

বাংলালিংক ব্যালেন্স এর মেয়াদ বাড়ানোর জন্য আমাদের সহায়তা করবে বাংলালিংক অ্যাপ। তাই প্রথমে আমাদের মোবাইলে নিচের দেওয়া লিংক থেকে বাংলালিংক অ্যাপটি ইন্সটল করে নিতে হবে।


ধাপ - ০১ ; বাংলালিংক অ্যাপটি ইন্সটল করার পর, অ্যাপটিতে মোবাইল নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিন। (পূর্ব থেকে রেজিষ্ট্রেশন করা না থাকলে প্রথমে রেজিষ্ট্রেশন করে নিবেন)

সিমের ব্যালেন্সের মেয়াদ বাড়ানোর কৌশল




ধাপ - ০২ ; লগইন করার পর আপনি বাংলালিংক অ্যাপের ড্যাশবোর্ডে বিস্তারিত সকল তথ্য দেখতে পাবেন, এখানে উপরের দিকে আপনি আপনার সিমের ব্যালেন্স দেখতে পাবেন। তো নিচের ছবিতে লক্ষ করলে দেখতে পাবেন, আমার সিমে ৬.৩৬ টাকা আছে কিন্তু তার কোন মেয়াদ নাই। যা ১৭ মার্চ ২০২৪ এ শেষ হয়ে গেছে। যার জন্যে সিমে ব্যালেন্স থাকার পরও উক্ত ব্যালেন্স ব্যবহার করতে পারছি না। 

সিমের ব্যালেন্সের মেয়াদ বাড়ানোর কৌশল

ধাপ - ০৩ ; মেয়াদ শেষ হয়ে যাওয়ার এই ব্যালেন্সটি ব্যবহার করতে আমরা সচরাচর মোবাইল রিচার্জ করে থাকি। তারপর ব্যালেন্স এর মেয়াদ বাড়ে। কিন্তু আপনি রিচার্জ না করে মেয়াদ বাড়াতে পারবেন, তার জন্যে ব্যালেন্স এর নিচে Recharge অপশনে ক্লিক করুন।

সিমের ব্যালেন্সের মেয়াদ বাড়ানোর কৌশল



ধাপ - ০৪ ; এখন আপনি এখানে রিচার্জ এর জন্য যেকোন পরিমাণের এমাউন্ট দিয়ে বিকাশ সিলেক্ট করে নিচের দিকে থাকা PAY TK অপশনে ক্লিক করে দিন। (ভয় পাবেন না, আপনাকে রিচার্জ করতে হবে না, সামনের ধাপটি দেখুন)

সিমের ব্যালেন্সের মেয়াদ বাড়ানোর কৌশল

ধাপ - ০৫ ; এইবার এখান থেকে I agree অপশনে ক্লিক করুন। 

সিমের ব্যালেন্সের মেয়াদ বাড়ানোর কৌশল

ধাপ - ০৬ ; এই ধাপে আসার পর, আপনাকে আর সামনে এগুতে হবে না। উপরের দিকে থাকা ব্যাক অপশনে ক্লিক করে দিন। আর বাংলালিংক অ্যাপের মূল হোম পেজে চলে আসুন।

সিমের ব্যালেন্সের মেয়াদ বাড়ানোর কৌশল



ধাপ - ০৭ ; হোম পেজে আসার পর, আপনি একবার রিফ্রেশ করুন। আর ম্যাজিক দেখুন, কি! ব্যালেন্স এর মেয়াদ বেড়ে গেছে তো। ২৬ এপ্রিল ২০২৪ পর্যন্ত মেয়াদ বেড়ে গেছে।

সিমের ব্যালেন্সের মেয়াদ বাড়ানোর কৌশল

আশা করি বুঝতে পারছেন, এভাবে খুব সহজে আপনি আপনার বাংলালিংক সিমের ব্যালেন্স এর মেয়াদ বাড়িয়ে নিতে পারবেন। বাংলালিংক, গ্রামীণফোন, এয়ারটেল, রবি, টেলিটক সিমের যেকোন অফার এবং গুরুত্বপূর্ণ টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন। লিংক থেকে বিকাশ একাউন্ট খুলে বা প্রথম লগইন করে নিয়ে নিন ১২৫ টাকা বোনাস।

Post a Comment

0 Comments