বাংলা রোমান্টিক বিরহ স্ট্যাটাস। সেরা রোমান্টিক কষ্টের ক্যাপশন। Romantic Sad Status for Facebook

প্রিয় মানুষের নিকট নিজের আবেগ অনুভূতি প্রকাশ করার সেরা সব রোমান্টিক স্ট্যাটাস নিয়ে থাকছে আজকের এই আর্টিকেল। যারা রোমান্টিক স্ট্যাটাস পছন্দ করেন, আশা করি আজকের শেয়ার করা ক্যাপশনগুলা আপনাদের ভালো লাগবে। তো চলুন দেখে নেওয়া যাক সেরা সব রোমান্টিক স্ট্যাটাস।

Romantic Sad Status for Facebook

আপনারা যারা রোমান্টিক স্ট্যাটাস খুজঁতেছেন, তারা এই স্ট্যাটাসগুলা দেখতে পারেন, যদি ভালো লাগে তাহলে তা আপনার প্রিয় মানুষের সাথে শেয়ার করতে পারেন অথবা নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে পারেন।

ক্যাপশন : বিশ্বাস করুন, আমি কবি হতে আসিনি, আমি নেতা হতে আসি নি।আমি প্রেম দিতে এসেছিলাম, প্রেম পেতে এসেছিলাম।সেই প্রেম পেলাম না বলে আমি এই প্রেমহীন নীরস পৃথিবী থেকে নীরব অভিমানে চির দিনের জন্য বিদায় নিলাম।

ক্যাপশন : এই পৃথিবীতে প্রিয় মানুষগুলোকে ছাড়া বেঁচে থাকাটা কষ্টকর কিন্তু অসম্ভব কিছু নয়। কারো জন্য কারো জীবন থেমে থাকে না, জীবন তার মতই প্রবাহিত হবে। তাই যেটা ছিল না সেটা না পাওয়ায় থাক, সব পেয়ে গেলে জীবনটাও একঘেয়েমি হয়ে যায়। মনে রেখো পৃথিবীর সকল কষ্টই ক্ষণস্থায়ী।

ক্যাপশন : মৃত্যুদণ্ড খুবই নিম্নমানের একটা শাস্তি। কারণ সেটা অপরাধীকে মুক্তি দেয় আর শাস্তি দেয় কিছু নিরপরাধ মানুষদের( যেমন : মা,বাবা,ভাই,বোন, বউ, ছেলেমেয়ে আত্মীয়স্বজন।

ক্যাপশন : কয়লা ধুইলে কয়লার ময়লা যাবে না ঠিকই কিন্তু কয়লা ক্ষয়েক্ষয়ে নিঃশেষ হওয়ার সুযোগ থাকে। আর আমাদের সবার সে সুযোগটা নেয়া উচিত।

ক্যাপশন : তোমার জন্য স্বপ্ন দেখি তুমি আসবে বলে, তোমার জন্য অপেক্ষায় আছি তুমি ভালোবাসবে বলে।

ক্যাপশন : হারিয়ে গেছ অনেক আগেই, তবে আজ অনেক দূরে চলে যাচ্ছ। যাও কিন্তু ফিরে এসো আবার আমার কাছে না, তবে তোমার দেশে।

ক্যাপশন : জীবন বোঝার সবচেয়ে বড় উপায় হচ্ছে জীবনকে বাঁচিয়ে রাখো, নিজের মতো করে জীবনটা যাপন করো।

ক্যাপশন : না ঘুমানোর আয়োজনে বিছানা সাজাই; তারপর রাতভর কিলবিল পোকার মতোন আলোর রেখায় এবাড়ি-ওবাড়ি… যেহেতু বৃষ্টির দেখা নাই তাই মেঘ দেখে দেখে ভাবি একদিন জলের উচ্ছ্বাসে মুখ রেখে স্বপ্নপূরণ করে নেয়া যাবে, দেখো!

ক্যাপশন : ভালবাসা মানে আবেগের পাগলামি, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি। ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা।

ক্যাপশন : স্বপ্ন সেটা নয়, যেটা মানুষ ঘুমিয়ে ঘুমিয়ে দেখে সপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা মানুষকে ঘুমাতে দেয় না।

ক্যাপশন : পূর্ব পরিকল্পনা করে সময় নষ্ট না করে। যখনকার পরিকল্পনা তখন নিতে হবে… কেননা কোন ঘটনা যে পূর্বপরিকল্পনা মত ঘটবে তার তো কোন নিয়শ্চয়তা নেই তাহলে কেন আমি পূর্বপরিকল্পনা করে সময় এবং ব্রেন দুটোরই অপচয় করব।

ক্যাপশন : ফিরে আসতে বলবোনা চাকারে! তবে থেমে যাবে সভ্যতা,  এগিয়ে যাওয়া… আমিই না হয় গিয়ে দাঁড়ালাম তার পাশে না হয় দৌড়তে থাকি সভ্যতার গতিপথে, অনায়াসে।

ক্যাপশন : চন্দ্রের যা কলঙ্ক সেটা কেবল মুখের উপরে, তার জ্যোৎস্নায় কোনো দাগ পড়ে না।—-

ক্যাপশন : ভোরের বাতাস কেমন আনমনা কাঁধ ছুঁয়ে যায় চমকে উঠে পেছনে তাকিয়ে দেখি, দূরত্ব বেড়েছে দ্বিগুনের বেশি… খিল খিল করে হেসে ফেলে কেউ; শব্দটাকে চেনা মনে হলেও সতর্ক জেনে গেছি ভাবনার সীমানা ডিঙিয়ে কখনো আসেনা রেলগাড়ি

ক্যাপশন : যদি কারো ভালোবাসা না পাও তবে ভেঙ্গে পড়োনা, তুমি অপেক্ষা করতে পারো, নিশ্চয় আল্লাহ তোমার জন্য কাউকে পাঠিয়েছে এবং সঠিক সময় তুমি তাকে খুঁজে পাবে।

ক্যাপশন : হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?

ক্যাপশন : কাউকে প্রচন্ডভাবে ভালবাসার মধ্যে এক ধরনের দুর্বলতা আছে। নিজেকে তখন তুচ্ছ এবং সামান্য মনে হয়। এই ব্যাপারটা নিজেকে ছোট করে দেয়।

ক্যাপশন : মনের মধ্যে প্রবহমান ঝর্ণা এনে দিল ভালবাসার বন্যা। ভাসিয়ে নিল বিস্মৃতির ভেলা শুরু হল ভালবাসার খেলা।

ক্যাপশন : জীবন হলো পেন্সিলে আঁকা এক ছবির নাম, যার কোনো অংশ রাবার দিয়ে মুছে ফেলা যায় না।

ক্যাপশন : কে বলে চাঁদ কে স্পর্শ করা যায়না এই যে!! ছুঁয়ে দিলাম।

ক্যাপশন : যখন তুমি মারা যাবা তখন তোমার ব্যাংকে যে পরিমান টাকা থাকবে সেটা হল ওই টাকা যা তুমি তোমার প্রয়োজনের চেয়ে অতিরিক্ত কাজ করে আয় করেছ…..

ক্যাপশন : এটা নিষ্টুর হলেও সত্য! মানুষ আর্থিক বা প্রতিভার দ্বারা যখন প্রতিষ্ঠিত প্রকৃতি লাভ পায়, তখন সে সকলের কাছে গ্রহনযোগ্য হিসেবে বিবেচিত হয়

ক্যাপশন : কাউকে দৌড়ানি দিতে হলে প্রথমে নিজে ভাল করে শিখে নিতে হয় কিভাবে দৌড়াতে হয়, তা না হলে দৌড়ানি দিতে গিয়ে দৌড়ানি খেয়ে আসার সম্ভবনা থাকে।

ক্যাপশন : আঙুলে ছুঁয়েছি জল… প্রার্থনার প্রহরে তোমারে এনে দেবে তার স্রোতধারা। নদীর এপারে বসে আমি তারা গুনি-ঢেউ গুনি-জলপিপি গুনতে গুনতে মনে হয় ডুবে গেলে তুমি আবার ওপারে ফিরে যাবে… সাতার কি ভুলে গেছো?

ক্যাপশন : একজন সুন্দর, আকর্ষণীয় রমণীর পাশে ২ ঘণ্টা বসে থাকুন, দেখবেন সময় উড়ে চলে গেছে!! এবার গ্রীষ্মের গরমের মাঝে রাস্তায় ২ মিনিট হাঁটুন, মনে হবে আপনি অনন্তকাল ধরে হাঁটছেন!!

আশা করি শেয়ারকৃত রোমান্টিক কষ্টের স্ট্যাটাসগুলা আপনাদের ভালো লাগবে। এই রকম স্ট্যাটাস পেতে আমাদের সাথে থাকুন।

Post a Comment

0 Comments