সেরা প্রিমিয়াম ব্লগার টেমপ্লেট। Animo Premium Blogger Template

আপনি যদি ব্লগার/ব্লগস্পট থেকে একটি ওয়েবসাইট তৈরী করে থাকেন, তাহলে আপনার জন্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে উক্ত সাইটের জন্যে সঠিক টেমপ্লেট/থিম নির্বাচন করা। কেননা সাইট তৈরী করলে হয় না, তার জন্যে সুন্দর একটি পরিবেশ প্রয়োজন, যা একটি সুন্দর টেমপ্লেট/থিম দিতে পারে। আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে Animo নামের এমন একটি প্রিমিয়াম থিম শেয়ার করবো, যা আপনার ব্লগিং লাইফকে আরো একধাপ এগিয়ে নিবে। 

Animo Premium Blogger Template Free Download

একটি ওয়েবসাইটের জন্যে থিম খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু থিম নির্বাচনে আমরা প্রায়শই ভুল করে থাকি। যারা নতুন ব্লগারের মাধ্যমে ওয়েবসাইট তৈরী করে, তাদের অধিকাংশরা ফ্রি থিম ব্যবহার করে। মনে রাখতে হবে, ফ্রি থিমের চেয়ে প্রিমিয়াম থিমের গুনগত মান অনেক। তাই যেই থিম’ই আপনার সাইটের জন্যে ব্যবহার করেন না কেন, অবশ্যই প্রিমিয়াম থিম ব্যবহার করার চেষ্টা করুন। 

আজকের শেয়ার করা টেমপ্লেট/থিম হচ্ছে Animo। এই থিমের প্রধান কিছু বৈশিষ্ট হচ্ছে মোবাইল ফ্রেন্ডলি, এসইও ফ্রেন্ডলি, দ্রুত লোডিং হতে সক্ষম। এছাড়াও ফ্রি থিম ব্যবহার করলে আপনাকে উক্ত থিমের ক্রেডিট দিতে হবে, কিন্তু আপনি যদি এই প্রিমিয়াম থিমটি ব্যবহার করেন, তাহলে কোনপ্রকার ক্রেডিট দিতে হবে না।

এছাড়াও এই থিমটির অন্যতম একটি বৈশিষ্ট হলো এটি Grid Style। যা এটার সৌন্দর্যটাকে অন্যান্য থিমের চেয়ে আলাদা ভাবে ফুটিয়ে তুলে। থিমটি সম্পূর্ণ নিজের হাতে কাস্টমাইজ করা। তাই আশা ব্যবহার করতে কোনপ্রকার সমস্যা হবে না। যদি কোনকিছু পরিবর্তন করতে চান, তাহলে অবশ্যই নিজের মতো করে পরিবর্তন করে নিতে পারবেন। এক্সপার্ট না হলে থিমের ভেতরে কিছু পরিবর্তন করতে যাবেন না। যদি করতে হয়, তাহলে আগে থেকে থিমটি ব্যাকআপ নিয়ে নিবেন।

থিমটি ডাউনলোড করার আগে তা দেখতে কেমন নিচের দেওয়া লিংকে ক্লিক করে Demo দেখে নিন।

Demo Link

থিমটি নিচের দেওয়া লিংকে ক্লিক করে ডাউনলোড করুন। লিংকে ক্লিক করে ৩০ সেকেন্ড এর মধ্যে ডাউনলোড কার্যক্রম সম্পন্ন হবে, তাই অপেক্ষা করুন। (পাসওয়ার্ড - www.tokiunlimited.com)

This Timer Code

Toki Unlimited
File Type: Animo Premium Blogger Template
If Download Does Not Start Then Inform Us On Contact Us Page Of This Blog

আমরা আপনাকে দিচ্ছি সেরা সব প্রিমিয়ার ব্লগার থিম সম্পূর্ণ ফ্রিতে। তাই আপনার পছন্দের যেকোন ব্লগার প্রিমিয়ার থিম ফ্রিতে পেতে আমাদের সাথে থাকুন। আর আপনার যে থিমটির প্রিমিয়িম ভার্সন প্রয়োজন তা আমাদের জানিয়ে রাখুন কমেন্ট এর মাধ্যমে।

Tag : Blogger Theme, Blogger Template, Premium Template for blogger, blogger premium template free download, ব্লগার থিম ফ্রি, ফ্রি প্রিমিয়াম থিম ডাউনলোড, ব্লগার টেমপ্লেট, ব্লগার থিম, টুকি আনলিমিটেড থিম।

Post a Comment

0 Comments